ভিডিও

মাইকে ডাকাত ঘোষণা দিয়ে গণপিটুনিতে চারজন নিহত 

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ১১:১১ দুপুর
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ০৪:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাইকে ডাকাত ঘোষণা দিয়ে গ্রামবাসীর গণপিটুনিতে চারজন নিহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আরও একজন। রোববার রাত দেড়টার দিকে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বাঘরী গ্রামে এ ঘটনা ঘটে। তবে নিহত ও আহতদের নাম পরিচয় জানা যায়নি। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাঁচপুর ইউনিয়নের বাঘরী গ্রামের বিলে ১০ থেকে ১২ জন ‘ডাকাতির’ প্রস্তুতি নিচ্ছিল। স্থানীয় কয়েকজন তাদের দেখতে পেয়ে মসজিদের মাইকে ডাকাত বলে ঘোষণা দেয়। গ্রামবাসী একসঙ্গে লাঠিসোঁটা নিয়ে তাদের চারদিক থেকে ঘিরে ফেলে। এ সময় তারা পালানোর চেষ্টা করলে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যায়। অন্যরা পালিয়ে বিলে পুকুরের পানিতে ঝাঁপ দেয়। পরে তাদের পুকুর থেকে তুলে আরও তিনজনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে এবং আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে হাসপাতালে আরও দুজনের মৃত্যু হয়।    

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন জানান, নিহত দুজনের মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS